শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

মেয়র মুজিবের মামলা তদন্ত করে অব্যাহতি প্রদানের আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে মামলার দায়েরের প্রতিবাদে পৌরসভার কর্ম বিরতি সহ সকল কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।

দুপুরে এক সংবাদ সম্মেলনে প্রত্যাহারের এ ঘোষণা দেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠণিক সম্পাদক ও পৌর সভার প্যানেল মেয়র মাহাবুবুর রহমান।

তিনি জানান, আওয়ামীলীগের শীর্ষ নেতাদের সাথে প্রশাসনের বৈঠক হয়েছে। বৈঠকে দায়ের করা মামলা তদন্ত করে মেয়র মুজিবকে অব্যাহতি প্রদানের আশ্বাস প্রদান করা হয়েছে। প্রশাসনের পক্ষে প্রাথমিকভাবে মেয়র মুজিবকে পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় আসামী করার বিষয় নিশ্চিত হয়েছে বলে ধারণা পেয়েছে। দ্রুত সময়ে অব্যাহতির আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার করা হয়।

তিনি জানান, দলীয় পদ পেতে মরিয়া একটি চক্র ষড়যন্ত্র করে মেয়রকে মামলার আসামী করা হয়েছে।

গত ২৭ অক্টোবর রাতে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোনাফ সিকদারকে গুলি করে দূর্বৃত্তরা। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন। এ ঘটনায় রোববার সন্ধ্যায় মোনাফের ভাই শাহজাহান সিকদার বাদি হয়ে ১৪ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার প্রতিবাদে ২ ঘন্টা কক্সবাজার শহর সহ বিভিন্ন উপজেলায় সড়ক অবরোধ করা হয়। যদিও অবরোধ রাতেই প্রত্যাহার করা হয়, তবে পৌরসভার কর্ম বিরতি চলমান ছিলো দুপুর ২ টা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888